মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ জানুয়ারি ২০২১

অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা

অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা
নাম: আবু তাহের মুহাম্মদ জাবের
পদবী: পরিচালক (বিপনন, পরিকল্পনা ও জনসংযোগ), (যুগ্ম সচিব)
ফোন: +৮৮-০২-৫৮৩১৫৯৫৪-৫৫
ওয়েবসাইট:www.tourismboard.gov.bd
ইমেইল: dir.mkt@btb.gov.bd
কার্যালয়: বিএসএল অফিস কমপ্লেক্স, ১ মিন্টু রোড, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তার কার্যপরিধি
*  প্রাপ্ত অভিযোগ প্রতিকারের কার্যক্রম গ্রহণ
*  অভিযোগ বিশ্লেষণ ও পুনরাবৃত্তির কারণ চিহ্নিতকরণ
*  সেবা প্রদান পদ্ধতি এবং সংশ্লিষ্ট আইন/ বিধি ও নীতিমালা প্রণয়ন/ সংশোধনের সুপারিশকরণ
*  প্রাপ্ত অভিযোগ ও প্রতিকার সংক্রান্ত বার্ষিক প্রতিবেদন প্রণয়ন
*  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত কোন সংবাদ, প্রতিবেদন বা পত্রে অভিযোগের বিষয় থাকলে পরীক্ষান্তে প্রতিকারকরণ
*  অভিযোগকারীকে অভিযোগের ফলাফল সম্পর্কে অবহিতকরণ

 

আপীল কর্মকর্তা 
নামঃ এ.এইচ.এম গোলাম কিবরিয়া
পদবীঃ যুগ্ম-সচিব (প্রশাসন)
ফোনঃ ০২-৯৫৪০৬৭৪
ফ্যাক্সঃ ০২-৯৫১৫৪৯৯
ই-মেইলঃ jsadmin@mocat.gov.bd
অফিসের ঠিকানাঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়
ভবন নং-৬, কক্ষ নং-১৯০১/১ (২০ তলা), বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০।
ওয়েবসাইটঃ www.mocat.gov.bd

আপিল কর্মকর্তার কার্যপরিধি
* আপিল গ্রহণ ও নিষ্পত্তি
* আওতাধীন অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সম্পর্কে কার্যক্রম গ্রহণ
* আওতাধীন দপ্তরসমূহের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিদর্শন ও নির্দেশনা প্রদান

 

 

 

 

 

 

আপিল কর্মকর্তার কার্যপরিধি  

আপিল গ্রহণ ও নিষ্পত্তি
আওতাধীন অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সম্পর্কে কার্যক্রম গ্রহণ
আওতাধীন দপ্তরসমূহের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিদর্শন ও নির্দেশনা প্রদান

 

 


Share with :

Facebook Facebook